শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন




এবার ঘোষণা দিয়েই রাজধানীতে জামায়াতের গণমিছিল

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ ৮:০১ pm
বিক্ষোভ Bangladesh Jamaat-e-Islami বাংলাদেশ জামায়াত ইসলামী jamat jamaat
file pic

দীর্ঘদিন পর ঘোষণা দিয়েই রাজধানীতে গণমিছিল করেছে জামায়াতে ইসলামী। শুক্রবার জুমা নামাজের পর রাজধানীর মালিবাগ রেলগেট এলাকা থেকে গণমিছিল বের করে দলটির নেতাকর্মীরা। বিপুল সংখ্যক নেতাকর্মী গণমিছিলে অংশ নেন।

মালিবাগ রেলগেট থেকে খিলগাঁও পর্যন্ত গণমিছিল করেন জামায়াত নেতাকর্মীরা। মিনিট দশেক মিছিল করে নেতাকর্মী যে যার মতো চলে যান। জামায়াতের মিছিল ঘিরে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে দলটি জানিয়েছে, ঢাকায় জামায়াতের গণমিছিলে লাখ জনতার উপস্থিতি প্রমাণ করে এদেশের জনগণ জামায়াতকে বাদ দিয়ে বাংলাদেশের কোনো ভবিষ্যত কল্পনা করে না বলে জানিয়েছেন জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এর আগে আমীরে জামায়াত ড. শফিকুর রহমানের মুক্তি, দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও জনগণের সকল ন্যায্য অধিকার ফিরিয়ে আনার লক্ষ্যে ১০ দফা দাবি আদায়ে জুমা’বার নামাজ শেষে রাজধানীর মালিবাগে গণমিছিল করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ।

গণমিছিল পরবর্তী সমাবেশে ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী এদেশের জনগণের ভোট ও ভাতের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে আন্দোলন-সংগ্রাম করে যাচ্ছে। বাংলাদেশের জনগণের সকল অধিকার প্রতিষ্ঠার জন্য সামনের কাতারে থেকে জামায়াত জনগণকে সাথে নিয়ে দেশে ঘোষিত ১০ দফা বাস্তবায়ন করবে ইনশাআল্লাহ।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD