রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন




শিল্পীদের নির্বাচনে আগ্রহী নন শাকিব

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪ ১:২৪ pm
shakib khan shakib khan শাকিব খান শাকিব খান চলচ্চিত্র অভিনেতা সুপারস্টার কিং খান ঢালিউড কিং
file pic

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে অনেক তারকাই অনাগ্রহ দেখাচ্ছেন। গতবার এ নির্বাচন নিয়ে নানা বিতর্ক তৈরি হয়। যার ফলে নির্বাচনের প্রতি আগ্রহ হারিয়েছেন তারাকারা।

এরমধ্যে নির্বাচন না করার কথা জানিয়েছেন সমিতির বিদায়ী সভাপতি ইলিয়াস কাঞ্চন। নির্বাচন করবেন না চিত্রনায়ক ফেরদৌস ও অনন্ত জলিলও। নির্বাচনে আগ্রহ নেই জায়েদ খান কিংবা সাইমন সাদিকেরও।

এদিকে আগামী মাসেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আর তাতে সভাপতি পদে এবার সুপারস্টার শাকিব খানকে প্যানেলে নেয়ার জোর চেষ্টা চালাচ্ছেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। ক’দিন আগে সমিতির পিকনিকে এ কথা জানিয়েছেন চিত্রনায়ক অমিত হাসান। তবে শাকিবের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, শাকিব নির্বাচনে অংশ নিতে একেবারেই ইচ্ছুক নন।

বরঞ্চ কাজে আরও বেশি মনোযোগ দিতে চান তিনি। এ সূত্র জানায়, শাকিব খান ভালো ভালো সিনেমা উপহার দিতে চান, যেটা ইন্ডাস্ট্রির উন্নয়ন ঘটাবে। শুধু শিল্পী সমিতি কেন, কোনো ধরনের নির্বাচন নিয়েই মাথাব্যথা নেই এ তারকার। এপ্রিলের ২৭ তারিখ শিল্পী সমিতির নির্বাচন। রমজান মাস জুড়ে শুরু হবে ভোটের প্রচারণা।

শাকিব তখন ‘তুফান’ সিনেমার শুটিংয়ে চেন্নাই থাকবেন পুরো সময়। তাছাড়া ঈদে তার ‘রাজকুমার’ সিনেমাটি মুক্তি পাবে। এ কারণে তিনি কাজ নিয়ে টানা ব্যস্ত থাকবেন। তাই শাকিবের নির্বাচনে অংশ নেয়ার সম্ভাবনা নেই। তবে তিনি চান, এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD