শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন




অব্যবহৃত ডাটা ও টকটাইম ফেরতের দাবি

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩ ৩:৪০ pm
Audio অডিও কল রিসিভ phone silent ringing ring tone ring sound made telephone incoming call bells alerting bell তিলাওয়াত জিকির মোবাইল কোরআন তেলাওয়াত আজান দোয়া বাজানো মোবাইল রিংটোন
file pic

অব্যবহৃত ডাটা ও টকটাইম ফেরত, বান্ডেল প্যাকেজসহ সিম বিক্রি ও প্রিমিয়াম সিম কালোবাজারি বন্ধের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন।বৃহস্পতিবার (২৩ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনে সংগঠনের সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন, গ্রাহকদের দীর্ঘদিনের দাবি এবং আমাদের সংগঠনের পক্ষ থেকে দাবি করা হয়েছিল গ্রাহকদের অব্যবহৃত ইন্টারনেট ডাটা ও টকটাইম ফেরত প্রদান করার জন্য।

তিনি বলেন, পরে ডাক ও টেলি যোগাযোগমন্ত্রী গত বছরের ২ আগস্ট নির্দেশ প্রদান করেছিলেন গ্রাহকদের অব্যবহৃত ডাটা ফেরত প্রদান করার জন্য। বিটিআরসি থেকেও নির্দেশনা প্রদান করা হয়েছিল। দুটি শর্ত ছিল যে গ্রাহকদের একই প্যাকেজ অথবা মেয়াদ শেষ হওয়ার আগে আগে একই প্যাকেজ রিচার্জ করতে হবে। তাদের এ কঠিন সমীকরণের কারণে গ্রাহকরা এ নির্দেশনার কোনো সুফল ভোগ করতে পারেনি আজ অবধি।

মহিউদ্দীন আহমেদ বলেন, আমাদের বক্তব্য হচ্ছে, যে কোনো মেয়াদের যে কোনো প্যাকেজ গ্রাহক ক্রয় করবে এবং তার আগের ব্যবহৃত ডাটা সেই প্যাকেজের সঙ্গে যুক্ত হবে এবং এর ব্যালেন্স শিট গ্রাহককে মেসেজের মাধ্যমে জানাতে হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য মিতা রহমান, দপ্তর সম্পাদক শেখ ফরিদ, ডা. আমিনুল, সাহেদা বেগম, মোবাইল ফোন রিচার্জ সমিতির সভাপতি আমিনুল ইসলাম বুলু, গণসংহতির কেন্দ্রীয় নেতা বাচ্চু, মানবাধিকার সংগঠনের নেতা সোহেল আহমেদ মৃধা, আবুল কাশেম মজুমদার প্রমুখ। এ সময় সাধারণ গ্রাহকরাও তাদের অভিযোগ উত্থাপন করেন।

 




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD