শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন




চাঁদপুরে ভিসতা শো’রুম উদ্বোধন করলেন ইলিয়াস কাঞ্চন

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩ ৫:৩৮ pm
vista ভিসতা
file pic

চাঁদপুরের বাগাদি চৌরাস্তা বাজারে ভিসতা শো’রুম উদ্বোধন করেছেন ভিসতা পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। শুক্রবার (১৪ এপ্রিল, ২০২৩) ‘আরএম ইলেকট্রনিক্স’ এর ওই ডিলার শোরুম উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধন শেষে ছিল দরিদ্রদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ এসএম জিয়াউর রহমান, সহকারি জজ মোস্তফা পারভেজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রেশমা খাতুন, ভিসতা ইলেকট্রনিক্স এর ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, ভিসতা পরিচালক এবং ঢাকা বিজনসে সম্পাদক উদয় হাকিম, নিরাপদ সড়ক চাই আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেইন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সিনিয়র সহসভাপতি এবং নিরাপদ সড়ক চাই সদর উপজেলা কমিটির উপদেষ্টা রহিম বাদশা, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, দৈনিক কালবেলা’র জেলা প্রতিনিধি অমরেশ দত্ত জয়, এনটিভির জেলা প্রতিনিধি শরীফ আহমেদ, ব্যবসায়ী শফিক কবিরাজ, পশ্চিম সকদি আহমদিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা জাকির হোসেন হিরো, নিরাপদ সড়ক চাই চাঁদপুর পৌর কমিটির আহ্বায়ক জুবায়দুর রহমান জহির, সদস্য সচিব নজির আহমেদ, চাঁদপুর উইনার রোটারি ক্লাবের সভাপতি মাহমুদা খানম, মহিলা আওয়ামী লীগ নেত্রী পারুল আক্তার প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক চাঁদপুর জমিন এবং জাতীয় দৈনিক অনুপমা’র সম্পাদক ও প্রকাশক, ব্যবসায়ি ও রোটারিয়ান রোকনুজ্জামান রোকন।

ইলিয়াস কাঞ্চন বলেন, ভিসতা কোয়ালিটিতে বিশ্বাস করে। ইলিয়াস কাঞ্চনের কোম্পানি কাউকে ঠকাবে না। আমরা বাংলাদেশেই লেটেস্ট প্রযুক্তির সর্বোচ্চ মানের ইলেকট্রনিক্স পণ্য তৈরি করছি। দেশের সর্বস্তরের মানুষের কথা চিন্তা করে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে বিক্রি করছি। কোয়ালিটিতে বাংলাদেশে আমরাই সেরা।

লোকমান হোসেন আকাশ বলেন, ভিসতা অ্যান্ড্রয়েড টিভিতে এমন সব প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে যা দেশের অন্য কেউ এখনো চিন্তা করতে পারছে না। পরবর্তী প্রজন্মের পণ্য তৈরি করছে ভিসতা।

উদয় হাকিম বলেন, নিম্নমানের ইলেকট্রনিক্স পণ্য উচ্চ দামে কিনে প্রতারিত হচ্ছেন দেশের ক্রেতারা। তাদের উচিত যাচাই বাছাই করে কষ্টের টাকা দিয়ে সেরা মানের পণ্য কেনা। তিনি বলেন, ভিসতা অ্যান্ড্রয়েড টিভি হচ্ছে বড় পর্দার মোবাইল ফোনের মতো। যা দিয়ে সব কাজই করা যায়।

শোরুম উদ্বোধন শেষে চাঁদপুর জমিন টাউয়ারে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশী ব্র্যান্ড ভিসতা বর্তমানে দেশের বাজারে উচ্চ মানের অ্যান্ড্রয়েড টেলিভিশন, রাউটার এবং অ্যান্ড্রেয়েড প্রজেক্টর বিপণন করছে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD