রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন




একটি এসএমএসকে কেন্দ্র করেই বিচ্ছেদ রকিব-মাহির

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪ ৭:২৫ pm
Mahiya Sharmin Akter Nipa Mahiya Mahi film actress জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি মাহিয়া শারমিন আকতার নিপা
file pic

রকিব সরকারের সঙ্গে গত বছরের জুন মাস থেকে আলাদা থাকছেন নায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের ঘোষণার পরেও একাধিকবার মাহি বলেছেন, স্বামী রকিবের প্রতি তার পূর্ণ সম্মান রয়েছে।

এমনকি মাথায় পিস্তল ধরলেও রকিবকে নিয়ে কখনো খারাপ কিছু বলতে পারবেন না তিনি। অন্যদিকে, রকিবও বলেছেন, স্ত্রী হিসেবে মাহির সম্মান রয়েছে তার কাছে। নিজের স্ত্রীকে কখনো হেয় করে কিছু বলতে পারবেন না তিনি।

তবে বিচ্ছেদ ঘোষণার পর থেকে একে অন্যকে ইঙ্গিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন।

এবার বিচ্ছেদ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে রকিব সরকার বলেছেন, গত বছরের জুন মাস থেকে আমরা আলাদা থাকতে শুরু করেছি। আমি ও মাহি উত্তরার বাসায় আলাদা থাকতাম। কেন আলাদা থাকতেন সেটাও জানিয়েছেন অভিনেত্রীর স্বামী।

বলেন, আমার মোবাইলে আসা আমারই পরিবারেরই একজনের একটি এসএমএসকে কেন্দ্র করে মাহির মন খারাপ হয়। এরপর সে আমার বাসা থেকে তার মায়ের বাসায় চলে যায়। রকিব সরকার আরও বলেন, মাহি বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর তাকে একাধিকবার ফিরিয়ে আনার চেষ্টা করে ব্যর্থ হয়েছি।

একপর্যায়ে আমি নিজেই মাহির সঙ্গে তার মায়ের বাসায় উঠি। দুই পরিবারের সদস্যরা মিলেও মাহিকে বোঝাতে পারেনি। একবার বুঝে তো পরের বারই উল্টে যায়। এভাবেই আমাদের আলাদা থাকার দিনগুলো পার হয়েছে। তবে শেষ পর্যন্ত বোঝাতে ব্যর্থ হয়ে বিচ্ছেদের পথে এখন।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD