রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন




যে কারণে শিল্পী সমিতির নির্বাচন করবে না অনন্ত জলিল

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪ ৭:২১ pm
Afiea Nusrat Barsha actress আফিয়া নুসরাত বর্ষা অভিনেত্রী মডেল অনন্ত-বর্ষা MA Jalil businessman actor মো আব্দুল জলিল এমএ জলিল অভিনেতা ব্যবসায়ীAnanta Jalil অনন্ত জলিল অনন্ত-বর্ষা অনন্ত বর্ষা
file pic

বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯শে এপ্রিল। এরইমধ্যে নির্বাচনকে সামনে রেখে নানা ধরনের আলোচনা চলছে। চলছে প্যানেল গোছানোর তোড়জোড়। চলচ্চিত্রের সিনিয়র শিল্পী ডিপজল ও মিশা সওদাগর এরইমধ্যে প্যানেল করার ঘোষণা দিয়েছেন।

এতে সভাপতি পদে ডিপজল ও মিশা থাকছেন সাধারণ সম্পাদক হিসেবে। এরইমধ্যে এই প্যানেলে অনেক সিনিয়র ও চলতি প্রজন্মের তারকার যোগ দেয়ার ইঙ্গিত মিলেছে। অন্যদিকে গুঞ্জন উঠেছিল আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিলকে সভাপতি করে নিজের প্যানেল গোছানোর চেষ্টা করছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এবার তার সত্যতা নিজেই প্রকাশ করেছেন অনন্ত। এ নায়ক ও প্রযোজকের কাছে এমন প্রস্তাব নিয়ে যাওয়া হলেও তিনি শিল্পী সমিতির নির্বাচন করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

অনন্ত জলিল সোমবার সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, প্রযোজক খোরশেদ আলম খসরু, মোহাম্মদ হোসেনসহ নিপুণ ম্যাডাম আমার বাসায় এসেছিলেন সভাপতি হওয়ার প্রস্তাব নিয়ে। কিন্তু আমি আসলে নির্বাচন করতে পারবো না।

কারণ আমি সময় দিতে পারবো না। অনন্ত আরও বলেন, আমি চলচ্চিত্রকে ভালোবাসি। এখানকার মানুষদের ভালোবাসি। কিন্তু আপনারা জানেন ব্যবসায় আমাকে সময় দিতে হয় প্রচুর। তার মাঝেই সময় বের করি শুটিং করি সিনেমার। কিন্তু নির্বাচন করতে হলে তো সময় দিতে হবে। কারণ সময় না দিলে কোনো ক্ষেত্রেই সফল হওয়া সম্ভব না। সে কারণে আমি বিনীতভাবে সভাপতি হওয়ার প্রস্তাব নাকচ করেছি।

তবে নির্বাচন করলে ভালো কিংবা খারাপ হতো, এসব নিয়ে ভাবছি না। আমি সিনেমাপ্রেমী মানুষ হিসেবে আজীবন চেষ্টা করবো সিনেমা ও এই সেক্টরের মানুষের কল্যাণে কাজ করে যেতে।

এদিকে অনন্ত জলিল সামনে কাজ শুরু করবেন এমডি ইকবাল পরিচালিত ‘কিল হিম টু’ ছবির। এরইমধ্যে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিংয়ের কাজ অনেকটাই শেষ করেছেন তিনি।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD