মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন




শ্রাবন্তীর অ্যানার্জিতে মুগ্ধ পরিচালক

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪ ৯:০১ pm
Kolkata Srabanti Chatterjee Srabanti Chatterjee Indian India actress শ্রাবন্তী চ্যাটার্জি কলকাতার অভিনেত্রী
file pic

দুবার বিয়ে ভেঙেছে, তিন নম্বর বরের সঙ্গেও এক ছাদের তলায় থাকেন না দীর্ঘদিন। যদিও রোশন-শ্রাবন্তীর ডিভোর্সে এখনো আইনি সিলমোহর পড়েনি। এর মাঝেই নায়িকার একাধিক প্রেমের গুঞ্জন উঠেছিল টালিপাড়ায়। অভিরূপ ঘোষ পেরিয়ে এখন শ্রাবন্তীর সঙ্গে নাম জুড়েছে টালিউডের ‘ব্যাচেলার’ পরিচালক শুভ্রজিৎ মিত্রের। ‘অভিযাত্রিক’ পরিচালক শুভ্রজিতের আসন্ন ম্যাগনাম ওপাস ‘দেবী চৌধুরানি’র মুখ শ্রাবন্তী। তার আগে থেকেই টালিউডের পার্টি হোক বা অ্যাওয়ার্ড শো দুজনকে পাশাপাশি দেখে ফিসফিসানি হয়েছে বিস্তর।

দুজনেই অবশ্য প্রেমের জল্পনা উড়িয়েছেন একাধিক বার। কিন্তু কথায় আছে যা রটে, তার কিছু তো বটে! সে যাই হোক, পরিচালকের আগামী ছবির কেন্দ্রবিন্দুতেও সেই শ্রাবন্তী।  এবার দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরবর্তী সময়ের ইউরোপের প্রেক্ষাপটে গল্প সাজাচ্ছেন পরিচালক। ছবির নাম ‘কালমৃগয়া’, এই মার্ডার মিস্ট্রিতে লিড রোলে থাকছেন শ্রাবন্তী।
অ্যালফ্রেড হিচককের বড় ভক্ত শুভ্রজিৎ, তার অনুপ্রেরণাতেই ‘কালমৃগয়া’ তৈরি করতে চলেছেন।

শ্রাবন্তীকে পরপর ছবিতে কাস্ট করা প্রসঙ্গে পরিচালক জানান, অভিনেত্রীর পজেটিভ এনার্জিতে মুগ্ধ তিনি। দেবী চৌধুরানির সময় নায়িকা পরিচালকের কাঁধে কাঁধ মিলিয়ে রয়েছেন, সেই সমপর্ণে মুগ্ধ পরিচালক। কিন্তু এই কাস্টিং তাদের বিশেষ বন্ধুত্বের চর্চাকে উস্কে দেবে তা অজানা নয় পরিচালকের কাছে।

তিনি আরও জানান, আমি একই অভিনেতাকে একের বেশি ছবিতে কাজ করি। অভিযাত্রিকের পর দেবী চৌধুরানিতেও অর্জুন আর বেনুদা (সব্যসাচী চক্রবর্তী) কাজ করলেন। আমি পুরুষ আর শ্রাবন্তী নারী বলে সেখানে অন্য সমীকরণ খোঁজা অর্থহীন। ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন ষোড়শী শ্রাবন্তী। পরের বছরই পুত্র সন্তানের জন্ম দেন নায়িকা, অভিনয় ক্যারিয়ারে সাময়িক ইতি টানেন। তবে সুখের হয়নি দাম্পত্য।

২০১৬ সালে বিয়ে ভাঙে দুজনের। ওই বছরই মডেল কৃষাণ ব্রজের সঙ্গে আইনি বিয়ে সারেন নায়িকা। তবে মাসখানেক যেতে না যেতেই আলাদা হয় দুজনের পথ। ২০১৯ সালে ডিভোর্স হাতে পেতে না পেতেই শ্রাবন্তী সংসার বাঁধেন জিম প্রশিক্ষক রোশন সিং-এর সঙ্গে। তবে সেই বিয়েও টেকেনি। ডিভোর্সের মামলা চলছে আদালতে।

 




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD