শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন




যে কারণে অপেক্ষায় পূর্ণিমা

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ ৫:৩৭ pm
film actress Dilara Hanif Rita PURNIMA চিত্রনায়িকা পূর্ণিমা দিলারা হানিফ রীতা
file pic

চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমাকে আগের মতো অভিনয়ে খুব একটা দেখা যায় না। মাঝেমধ্যে মনের মতো হলেই কেবল ছবিতে অভিনয় করেন তিনি। তবে গেল ঈদে তার অভিনীত সিনেমা ‘আহারে জীবন’- মুক্তি পেয়েছে।

ছটকু আহমেদ পরিচালিত এ ছবিতে নায়ক ফেরদৌসের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ছবিটি ব্যবসায়িকভাবে খুব একটা সফলতার পথে না হাঁটলেও ছবিতে প্রশংসিত হচ্ছে পূর্ণিমার অভিনয়। এদিকে বর্তমানে পরিবার, ঘোরাঘুরি ও রিয়্যালিটি শো নিয়ে ব্যস্ত তিনি।

ঈদের আগে অস্ট্রেলিয়া গিয়েছিলেন এই নায়িকা। সেখানে ছিলেন বেশ কিছুদিন। দেশে এসেই উপস্থাপনা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। সামনেই মুক্তি পাওয়ার কথা রয়েছে তার নতুন সিনেমা ‘গাঙচিল’।

নতুন ছবির বিষয়ে পূর্ণিমা বলেন, ভক্ত-দর্শকদের অভিযোগ রয়েছে আমি নতুন ছবিতে নেই কেন! আসলে নতুন ছবির প্রস্তাব তো অনেক থাকে। কিন্তু সব ছবিতে অভিনয় করতে চাই না। এ পর্যায়ে এসে দর্শকদের একটা প্রত্যাশা যেমন আমার প্রতি আছে। তেমনি আমারও একটা পছন্দের ব্যাপার আছে। তাই সব মিলিয়ে আমি ভালো কিছুর অপেক্ষা করি।

তাড়াহুড়ো করে কোনো ছবিতে অভিনয় করতেই হবে তেমনটা না। মনের মতো গল্প ও চরিত্র পেলে অবশ্যই নতুন সিনেমায় কাজ করবো। তার অপেক্ষাতেই আছি।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD