রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন




পাল্টাপাল্টি পোস্টের কারণ জানালেন তারা

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ ১২:১৩ pm
Mehazabien Chowdhury actress model মডেল অভিনেত্রী মেহজাবিন মেহেজাবিন চৌধুরী
file pic

জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর বন্ধুত্বের কথা সবারই জানা। কিন্তু দুইদিন আগে হঠাৎ তাদের এই সম্পর্কে বৈরিতা লক্ষ্য করা যায়! নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পাল্টাপাল্টি স্ট্যাটাস দেন দু’জনই।

যেখানে মেহজাবীন লিখেন, সিয়াম আহমেদ যেখানে থাকবে প্লিজ! আমাকে সেখানে ডাকবেন না। এর কিছুক্ষণ পর সিয়ামও পাল্টা জবাবে লিখেন, মেহজাবীনও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোনো ইচ্ছা নাই। বিষয়টি নিয়ে গত দু’দিন জোর আলোচনা চলছিল নেটদুনিয়ায়। অনেকেই ধারণা করেছিলেন এটা তাদের প্রচারণার কৌশল। অবশেষে সেই ধারণাই ঠিক হয়েছে।

বুধবার দুপুরে নিজের ফেসবুকে একটি তেলের বিজ্ঞাপন দিয়ে মেহজাবীন সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে লিখেন, সিয়াম আর আমার পাল্টাপাল্টি পোস্ট নিয়ে তো অনেক কথাই হচ্ছে। কিন্তু আসলে সিয়াম আর আমার বন্ধুত্ব সবসময়ই বেশ ভালো। তবে বন্ধুত্ব যত ভালোই হোক না কেন, সব সম্পর্কেই কিছু মান-অভিমান, কিছু ছোট অভিযোগ-অনুযোগ থাকে।

আনন্দের আর অভিমানের মুহূর্ত মিলেই তো একটা সম্পর্ক সুন্দর হয়। বিজ্ঞাপনের পোস্টের সঙ্গে তিনি ঘোষণা দেন নির্দিষ্ট হ্যাসট্যাগসহ নিজের ভালোবাসার গল্প লিখে পোস্ট করলে ১০ জন ভাগ্যবান বিজয়ী পাবেন প্রিয়জনকে সঙ্গে নিয়ে মেহজাবীন আর সিয়ামের সঙ্গে ডিনার করার সুযোগ।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD