সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন




নতুন ফ্ল্যাগশিপ SYMPHONY Z47

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২ ২:২৮ pm
Symphony brings new flagship Symphony Z47

বাংলাদেশের সর্বাধিক বিক্রিত মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট এবং ৯০ হার্জ রিফ্রেশ রেট এর সিম্ফনি জেড ৪৭।

ফোনটির অপারেটিং সিস্টেমে আছে লেটেস্ট এ্যান্ড্রোয়েড ১২। ২০:৯ এ্যাসপেক্ট রেশিও’র এন্টি-ফিংগার টাচ প্যানেল এর এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৬ ইঞ্চ ইনসেল ভি নচ ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০। ১.৬ গিগাহার্জ এর পাওয়ারফুল এবং পাওয়ার এ্যাফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ইউনিসক টি৬০৬ এর ১২ ন্যানো মিটার চিপসেট এবং জিপিউ ৬৫০ মেগাহার্য।

এর সঙ্গে ৪ জিবি ডিডিআর ফোর র্যা ম দিয়ে পাওয়া যাবে দারুণ পারফরম্যান্স। এর ইন্টারনাল স্টোরেজ আছে ৬৪ জিবি যা এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত। পাওয়ারফুল চিপসেট এবং ৬৫০ মেগাহার্য জিপিউ থাকার কারনে এসফল্ট এইট, কল অফ ডিউটি এর মতো হাই ডিমান্ডিং গেম গুলো খেলা যাবে অনায়াসে।

নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ১.৮৫ এ্যাপারচার এর ৫২ মেগাপিক্সেল ইউএইচডি রিয়ার ক্যামেরা যা দিয়ে তোলা যাবে মনোমুগ্ধকর এবং প্রাণবন্ত ছবি। সেলফি তোলার জন্য আছে ২.০ এ্যাপারচার এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রিয়ার এবং ফ্রন্ট দুটি ক্যামেরাতেই স্যামসাং সেন্সর ব্যবহার করা হয়েছে। ক্যামেরা ফিচারস এর উল্যেখযোগ্য ফিচার গুলো হলো এই আই মোড, বোথ ক্যামেরা পোট্রেইট, ওয়াটার মার্ক, এ্যানহ্যান্স লো লাইট ফটো, স্লো –মো, প্যানোরামা, ফেস বিউটি।

পাওয়ার ব্যাকআপ দিতে এতে আছে ৫ হাজার ৩০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি যা দিবে অনায়াসে দিন পার করার নিশ্চয়তা। দুটি ন্যানো সিম ব্যবহার করা যাবে এই স্মার্টফোনটিতে। মেমোরি কার্ডের জন্য রয়েছে আলাদা স্লট। এর ফেস আনলক ফিচার মুহূর্তেই ব্যবহারকারীর মুখাবয়ব রিড করতে পারবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন লক ও পাসওয়ার্ড।

প্রোয়জনীয় সকল সেন্সর যেমন জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর, জাইরোস্কোপ সেন্সর এবং ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে নতুন এই স্মার্টফোনটিতে।

স্পেশাল ফিচারস গুলোর মধ্যে অন্যতম ফিচার গুলো হলো ডিজিটাল ওয়েলবিয়িং, স্মার্ট কন্ট্রোল, আই কম্ফোর্ট, ডু নট ডিস্টার্ব মোড, স্ক্রীণ রেকোর্ডার এবং নটিফিকেশন লাইট।

আজ থেকে সিম্ফনি মোবাইলের সকল আউটলেটে হানি ডিউ গ্রিন, লিনেন্ট ব্লু, ওসিয়ান গ্রিন এবং শ্যাডো এ্যাশ এই চারটি কালারে স্মার্টফোনটি পাওয়া যাবে অপারেটর বান্ডেল অফার সহ মাত্র ১১ হাজার ৪৯৯ টাকায় (ভ্যাট ছাড়া)।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD