শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন




বিসিএসে ২৩০০ পদে নিয়োগ বিজ্ঞপ্তি আসছে

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ ৯:২৯ am
exam jobs bd jobs bdjobs Career Circular chakrir khobor recruitment Candidate বেতন চাকরি খবর চাকুরি বাকরি চাকরিজীবী চাকুরে আবেদন নিয়োগ বিজ্ঞপ্তি চাকরী মৌখিক পরীক্ষা প্রার্থী ক্যারিয়ার বিজ্ঞাপন পদ জব সার্কুলার কোম্পানি BCS Examination Bangladesh Public Service Commission বিসিএস পরীক্ষা বাংলাদেশ সরকারি কর্ম কমিশন Bangladesh Public Service Commission psc বাংলাদেশ সরকারি কর্ম কমিশন পিএসসি
file pic

৪৫তম বিসিএসে ২৩০০ পদে নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করতে যাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বুধবার (৩০ নভেম্বর) কমিশনের বিশেষ সভায় এ অনুমোদনের পর বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলে জানা গেছে। দুপুরের পর এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হতে পারে।

ইতোমধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয় পদ সংখ্যা অনুমোদন করেছে। এই বিসিএসে ২৩টি ক্যাডারে জনবল নিয়োগ দেওয়া হবে। তবে সবচেয়ে বেশি নিয়োগ দেওয়া হবে স্বাস্থ্য ক্যাডারে ৫৩৯ জন। এছাড়া শিক্ষা ক্যাডারে ৪৩৭ জন, প্রশাসন ক্যাডারে ২৭৪ জন, পুলিশ ক্যাডারে ৮০ জনসহ অন্যান্য ক্যাডারে নিয়োগ পাবেন।সাধারণ বিসিএসের ক্ষেত্রে প্রিলিমিনারি টেস্ট, লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণদের ক্যাডার পদে নিয়োগের সুপারিশ করে পিএসসি।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD