শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন




প্রশংসিত বাঁধন

গুটি’তে প্রশংসিত বাঁধন

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩ ১০:৪৫ am
Azmeri Haque Badhon actress আজমেরী হক বাঁধন অভিনেত্রী মডেল
file pic

সুলতানা একজন মাদক পাচারকারী হিসেবে কয়েক বছর ধরে মাদক চোরাচালান নেটওয়ার্কের সঙ্গে জড়িত। প্রচুর অর্থসম্পদ গড়লেও তাকে হারাতে হয়েছে কাছের মানুষ, সম্পর্ক, বিশ্বাস ও আশা। এ কাজে পালানোর কোনো পথ নেই, তবে সুলতানা স্বপ্ন দেখে। এমনই টান টান উত্তেজনা নিয়ে এগিয়ে যায় গল্প। এই গল্প ‘গুটি’ সিরিজের। ‘গুটি’তে সুলতানার চরিত্রে অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন। ৭ পর্বের সিরিজটি চরকিতে পায় গতকাল।

এতে বাঁধন ছাড়াও অভিনয় করেছেন- শাহরিয়ার নাজিম জয়, শরীফ সিরাজ, মৌসুমী হামিদ, নাসির উদ্দিন খান, আরিয়া আরিত্রা, টুনটুনি সোবহান, আরফান মৃধা শিবলু, মাহমুদুল আলমসহ অনেকে। গতকাল সকালে আগারগাঁওয়ের ফিল্ম আর্কাইভে ‘গুটি’র প্রেস শো অনুষ্ঠিত হয়। সেখানে বেশ প্রশংসিত হয় ‘গুটি’।

বিশেষ করে বাঁধনের দুর্দান্ত অভিনয় নজর কাড়ে সবার। সিরিজটি নিয়ে বাঁধন বলেন, গল্পটা পরিচালক শঙ্খ খুব দুর্দান্তভাবে সাজিয়েছেন। একদম ভিন্ন প্লট, ভিন্ন চরিত্র, ভিন্ন ধরনের একটা গল্প ফুটিয়ে তুলতে চেয়েছেন। এখানে আমি সুলতানা নামের এক মাদক পাচারকারীর চরিত্র করেছি। চরিত্রটা নিয়ে আমরা দীর্ঘদিন ধরে আলাপ করেছি। চরিত্রটা অনেক দিন নিজের মধ্যে ধারণ করছি। সিরিজের অভিনয়শিল্পী নির্বাচন কিন্তু খুব ইন্টারেস্টিং।

বাঁধন আরও বলেন, বাংলাদেশে নারীপ্রধান কাজ চলে না, কথাটা শুনতে চাই না। আমি বিশ্বাস করি, আগামী এক-দুই বছরের মধ্যে ধারণাটির পরিবর্তন হবে। আমরা আমাদের কাজ দিয়েই এই চিন্তার পরিবর্তন করতে পারবো। দর্শককেও নতুন কিছু দিতে পারবো। এদিকে চরকিতে অবমুক্ত হবার পর পরই ‘গুটি’ সুলতানা চরিত্রের মাধ্যমে প্রশংসিত হন বাঁধন।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD