রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন




নতুন ‘টিভিএস মেট্রো প্লাস ১১০’ যাত্রা শুরু করলো বাংলাদেশে

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩ ৬:৩৫ pm
TVS Motor Company launches the all new TVS Apache RTR 160 4V Fi in Bangladesh TVS Metro Plus 110 CC টিভিএস মেট্রো প্লাস ১১০
file pic

বিশ্বের স্বনামধন্য টু-হুইলার প্রস্তুতকারী প্রতিষ্ঠান টিভিএস মোটর কোম্পানি বাংলাদেশে নতুন টিভিএস মেট্রো প্লাস ১১০-এর রিফ্রেশ সংস্করণ চালু করার ঘোষণা দিয়েছে। মোটরসাইকেলটিতে এই সেগমেন্টের গ্রাহকের চাহিদা অনুযায়ী আধুনিক বৈশিষ্ট্য যোগ করা হয়েছে। নতুন এই স্টাইলিশ ও নিরাপত্তার বৈশিষ্ট্যগুলো তরুণ প্রজন্ম এবং বাংলাদেশের বাজারে ক্রমবর্ধমান গ্রাহকবৃন্দের চাহিদা পূরণ করবে।

জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই লঞ্চিং ইভেন্টের উদ্বোধন করেন টিভিএস অটো বাংলাদেশ লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসাইন। অনুষ্ঠানে এ ছাড়া উপস্থিত ছিলেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর সিইও বিপ্লব কুমার রায়, বিজনেস হেড সামীর মান্ডাওগাড়ে, ডিজিএম মার্কেটিং মো. আশরাফুল হাসান, ন্যাশনাল সেলস ম্যানেজার আতিকুর রহমানসহ প্রতিষ্ঠানের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

রিফ্রেশ সংস্করণের এই টিভিএস মেট্রো প্লাস ১১০-এ রয়েছে নতুন সিনক্রোনাইজড ব্রেকিং টেকনোলজি, এলইডি হেডল্যাম্প, ইউএসবি চার্জিং পোর্ট, স্টাইলিশ লাল কালারের শক অ্যাব্জরভার, স্টাইলিশ লুক, প্রিমিয়াম থ্রিডি লোগো এবং স্টাইলিশ ডুয়াল-টোন কালারের মাসকিউলার ফুয়েল ট্যাংক। টিভিএস মেট্রো প্লাস ইতোমধ্যে সামঞ্জস্যপূর্ণ জ্বালানি সাশ্রয়, নান্দনিক স্টাইল, স্থায়িত্ব এবং সাশ্রয়ী মূল্যের জন্য মোটরসাইকেল প্রেমীদের মাঝে সুপরিচিত।

এই উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে টিভিএস মোটর কোম্পানি-র ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের ভাইস প্রেসিডেন্ট রাহুল নায়েক বলেন, “আমরা আমাদের অন্যতম প্রধান আন্তর্জাতিক বাজার বাংলাদেশে টিভিএস মেট্রো প্লাস চালু করতে পেরে অনেক আনন্দিত। এই মোটরসাইকেল স্থায়িত্ব এবং স্বাচ্ছন্দ্য প্রদানের মাধ্যমে দেশের ক্রমবর্ধমান গতিশীল যোগাযোগের চাহিদা পূরণ করবে। আমাদের সম্মানিত গ্রাহকদের একটি মানসম্পন্ন মোটরসাইকেলের অভিজ্ঞতা দিতেই মেট্রো প্লাস ১১০-এ নতুন ও আধুনিক বৈশিষ্ট্যসমূহ যুক্ত করা হয়েছে। আমি বিশ্বাস করি, বাংলাদেশে আমাদের বিশাল সার্ভিস নেটওয়ার্ক এবং নতুন এই মোটরসাইকেল দিয়ে আমরা গ্রাহক সন্তুষ্টির ক্ষেত্রে একটি নতুন মানদণ্ড সৃষ্টি করব।”

টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক জে. একরাম হোসাইন বলেন, “টিভিএস মেট্রো প্লাস এই সেগমেন্টে টিভিএস মোটর কোম্পানির পোর্টফলিওতে সবচেয়ে জনপ্রিয় মোটরসাইকেল, যার বৈশিষ্ট্যগুলো বাংলাদেশে টিভিএস মোটরের সুনাম ছড়িয়েছে। এই মোটরসাইকেলটি আমাদের ৩৩৫টি সেলস আউটলেটে পাওয়া যাবে এবং বাংলাদেশের সবচেয়ে বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক ৩২৮টি সার্ভিস টাচ পয়েন্টে এর সার্ভিস দেওয়া হবে। টিভিএস মোটর কোম্পানির সাথে আমাদের ১৫ বছরের দীর্ঘ এবং প্রতিশ্রুতিশীল এই পথচলায় আমরা মোপেড, মোটরসাইকেল এবং স্কুটার সেগমেন্টে গ্রাহকদের অনেক জনপ্রিয় পণ্য দিতে সক্ষম হয়েছি।

নতুন টিভিএস মেট্রো প্লাস ১১০-এ অল-গিয়ার ইলেকট্রিক স্টার্ট, অ্যালুমিনিয়াম গ্র্যাব রেইল, ক্রোম মাফলার গার্ড এবং স্পোর্টি ইন্সট্রমেন্ট ক্লাস্টারের মতো আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে। মোটরসাইকেলটি ইলেকট্রিক স্টার্ট অ্যালয় হুইল ভেরিয়েন্ট এবং দু’টি নতুন ডুয়াল-টোন কালার-সহ তিনটি রঙে ব্লু -সিলভার, টাইটেনিয়াম গ্রে ও ব্ল্যাক -রেড এ পাওয়া।

টিভিএস মেট্রো প্লাস বাংলাদেশে চালু হবার পর থেকে ১ লাখ ২০ হাজারের বেশি ইউনিট বিক্রি হয়েছে। টিভিএস মোটর কোম্পানি তাদের সকল পণ্যে দুই বছরের ওয়ারেন্টি এবং বিনামূল্যে ছয়টি ফ্রি সার্ভিস প্রদান করে থাকে। নতুন ‘টিভিএস মেট্রো প্লাস ১১০’ দেশজুড়ে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর সকল শোরুমে পাওয়া যাবে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD