শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন




৩ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩ ২:৩৯ pm
president Mohammad Abdul Hamid রাষ্ট্রপতি আবদুল হামিদ
file pic

তিন দিনের সফরে বুধবার (১৫ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জের হাওর উপজেলার মিঠামইনে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত কিশোরগঞ্জের তিন উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা সফর করবেন তিনি।

রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা যায়, বুধবার দুপুর ২টার দিকে ঢাকার তেজগাঁও থেকে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের মিঠামইনের নিজ বাড়ি কামালপুর গ্রামের উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি। দুপুর ২টা ৪৫ মিনিটে মিঠামইন পৌঁছাবেন। ২টা ৫০ মিনিটে মিঠামইন ডাকবাংলোয় তাকে গার্ড অব অনার দেওয়া হবে।

সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

১৬ ফেব্রুয়ারি বিকাল ৪টায় ইটনায় স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপতি। সন্ধ্যা ৭টায় অষ্টগ্রামের বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

১৭ ফেব্রুয়ারি দুপুর ১২টায় মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন তিনি। বিকাল ৩টা ১০ মিনিটে ঢাকার উদ্দেশে হেলিকপ্টারে করে যাত্রা করবেন তিনি।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD