বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন




১৪ ডিসেম্বর ‘ইনো ডে ২০২২’

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ ২:৪০ am
OPPO_A17 স্মার্টফোন ওপো অপ্পো অপো
file pic

আগামী ১৪ ডিসেম্বর ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হতে যাচ্ছে অপো’র চতুর্থ বাৎসরিক টেক ইভেন্ট ‘ইনো ডে ২০২২’। ‘এমপাওয়ারিং এ বেটার ফিউচার’ থিমের সাথে অপো উদার মনোভাব (ওপেননেস) ও অন্তর্ভুক্তি (ইনক্লুসিভিটি) দ্বারা অনুপ্রাণিত হয়ে নতুন প্রযুক্তিগত উদ্ভাবন প্রদর্শন করবে এবং আরও স্মার্ট অভিজ্ঞতা ও কানেক্টেড পৃথিবী তৈরি করার মাধ্যমে নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করতে কাজ করে যাবে।

অপো’র সিগনেচার বাৎসরিক ইভেন্ট অপো ইনো ডে। এই ইভেন্টে আগের বছরের অর্জন ও আগামী দিনের প্রযুক্তি বিষয়ে আলোকপাত করা হবে। এ বছরের ইভেন্টে অপো’র চারটি স্মার্ট উদ্যোগের (স্মার্ট এনটারটেইনমেন্ট, স্মার্ট প্রোডাক্টিভিটি, স্মার্ট হেলথ ও স্মার্ট লার্নিং) আওতায় নতুন উদ্ভাবনগুলো সম্পর্কে ধারণা দেয়া হবে। সুন্দর ভবিষ্যৎ গড়ে তোলার মাধ্যমে সকলের জীবনমান উন্নত করার জন্য অপো কীভাবে কাজ করছে তা দেখার সুযোগ নিয়ে এসেছে অপো। এজন্য ইভেন্টটিতে সাধারণ মানুষরা অংশগ্রহণ করতে পারবেন।

অতিথিরা ১৪ ডিসেম্বর চীনা স্ট্যান্ডার্ড সময় (সিএসটি) বিকেল ৪টায় (ইউটিসি +৮) অপো’র অফিসিয়াল সাইট থেকে অনলাইনে এই ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন।

২০১৯ সালে অপো ইনো ডে প্রথম অনুষ্ঠিত হয়, যেখানে অপো’র ফাইভজি সিপিই ও ওয়াচ সিরিজ উন্মোচন করা হয়। ইনো ডে ২০২২-এ যুগান্তকারী রোলেবল কনসেপ্ট ফোন প্রদর্শন করে অপো। গত বছরের ইভেন্টে অপো এর নতুন ব্র্যান্ড প্রপোজিশন (মূলমন্ত্র) ‘ইন্সপিরেশন এহেড’ ঘোষণা করে এবং এই ব্রান্ডের নিজস্ব উদ্ভাবন – ইমেজিং এনপিইউ ও ম্যারিসিলিকন এক্স ও প্রথম ফোল্ডেবল ফোন অপো ফাইন্ড উন্মোচন করে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD