সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৪:১৫ অপরাহ্ন




পর্যটন শিল্পে সেবার মান উন্নয়নে সমন্বয়ের আহ্বান এফবিসিসিআই’র

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২ ৭:৪৪ pm
Federation of Bangladesh Chambers of Commerce & Industries বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি এফবিসিসিআই FBCCI এফবিসিসিআই22
file pic

পর্যটন শিল্পে সেবার মান উন্নয়নে এই খাতের উদ্যোক্তা এবং সংশ্লিষ্ট সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলোকে সমন্বিত অংশগ্রহণের আহ্বান জানিয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই।

শনিবার এফবিসিসিআই’র ট্যুরিজম ডেভেলপমেন্ট বিষয়ক স্ট্যান্ডিং কমিটির তৃতীয় সভায় এ কথা বলেন এফবিসিসিআই সভাপতি মোঃ জসিম উদ্দিন।

পর্যটন অনেক সম্ভাবনাময় একটি খাত উল্লেখ করে তিনি বলেন, ‘এ খাতে যেমন কিছু সমস্যা রয়েছে, তেমনি অনেক সম্ভাবনাও রয়েছে। এই বিষয়গুলো নিয়ে আমাদের আরও মনোযোগী হয়ে কাজ করতে হবে।’

এসময় পর্যটনসংশ্লিষ্ট সমিতিগুলোকে আরও সক্রিয় ভূমিকা পালনের আহ্বান জানান তিনি। পাশাপাশি বিদেশি পর্যটকের স্থানীয় পর্যটকদের উন্নত সেবা নিশ্চিতের ওপরও গুরুত্ব দেন এফবিসিসিআই সভাপতি।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন- এফবিসিসিআইর সহসভাপতি মোঃ আমিন হেলালী, পরিচালক বিজয় কুমার কেজরিওয়াল, হাফেজ হারুন, আবু হোসেন ভুঁইয়া (রানু), আক্কাস মাহমুদ, সাবেক পরিচালক খন্দকার রুহুল আমিন, মহাসচিব মোহাম্মদ মাহফুজুল হক, কমিটির কো-চেয়ারম্যান শিবলুল আযম কোরেশি, মাওলানা ইয়াকুব শারাফাতি, সৈয়দ গোলাম কাদির প্রমুখ।




আরো






© All rights reserved © 2022-2023 outlookbangla

Developer Design Host BD