বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন




জন্মদিন নিয়ে যা বললেন মেহজাবীন

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ ১২:২৯ am
Mehazabien Chowdhury actress model মডেল অভিনেত্রী মেহজাবিন মেহেজাবিন চৌধুরী
file pic

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে কুড়িয়েছেন কোটি কোটি মানুষের মুঠো মুঠো ভালোবাসা। এবার ভক্তদের ভালোবাসায় কাঁদলেন এই অভিনেত্রী। গতকাল ছিল মেহজাবীন চৌধুরীর জন্মদিন। বিশেষ এইদিনে তার ভক্তরা নিজ উদ্যোগে অসহায় মানুষদের মাঝে সেহরি বিতরণ করেন।

তারই একটি ভিডিও নিজের অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন। মেহজাবীন চৌধুরী বলেন, নিঃস্বার্থ ভালোবাসা হয়তো বা এটাকেই বলে। ঘুম থেকে উঠে যখন এই ভিডিওটা পাই, তখন নিজেকে লাকি ছাড়া আর কোনো কিছুই মনে হচ্ছিল না। আমার কিছু লয়েল ফ্যান কিংবা সাপোর্টার যাই বলুন না কেন আছে গত কয়েক বছর ধরে। তারা বয়সে একেবারেই ছোট।

যেমন কেউ স্কুলে, কেউ এসএসসি পরীক্ষা দেবে, কেউ এইচএসসি পরীক্ষা দেবে কিংবা কেউ মাত্র ইউনিভার্সিটিতে উঠেছে। আমার এবারের জন্মদিন পবিত্র শবে কদরের রাতে পড়েছে। তাই এই রাতটাকে স্পেশাল বানানোর জন্য তাদের এই উদ্যোগ।

রাত জেগে ফজরের আজান পর্যন্ত তারা সেহরি বিতরণ করেছেন আর সকালবেলা আমাকে এই ভিডিওটা পাঠিয়েছেন। এই অল্প বয়সে তাদের চিন্তা-ভাবনা এত ভালো, এত ম্যাচিউর যা দেখে আমার চোখে পানি চলে এলো। তোমাদের প্রতি কৃতজ্ঞতা এবং অনেক অনেক ভালোবাসা।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD