শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:২২ অপরাহ্ন




টফি-তে নিরবচ্ছিন্ন বিশ্বকাপ দেখার অভিজ্ঞতা দিতে বাংলালিংক-বিকাশের চুক্তি

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ ১১:৩৩ am
mobile tower Cell site cellular tower antenna network মোবাইল টাওয়ার রেডিয়েশন বিকিরণ নেটওয়ার্ক অপারেটর bangla link Banglalink Digital বাংলালিংক বাংলা লিংক মোবাইল ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড
file pic

খেলাপাগল দেশে ফুটবল প্রেমীদের জন্য লাইভ বিশ্বকাপ নিরবচ্ছিন্নভাবে দেখার সুযোগ করে দিতে বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হলো বিকাশ। ফলে, গ্রাহকরা বাংলালিংকের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘টফি’তে বিকাশের মাধ্যমে ডাটা প্যাকেজ কিনে বা রিচার্জ করে লাইভ খেলা উপভোগ করতে পারবেন অনায়াসে। গ্রাহক চাইলে বিজ্ঞাপন-মুক্ত খেলা দেখতে প্রিমিয়াম প্যাকেজও সাবস্ক্রাইব করতে পারেন বিকাশ পেমেন্টেই।

এই লক্ষ্যে সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে টফি’র ডিজিটাল সার্ভিসেস বিভাগের পরিচালক আবদুল মুকিত আহমেদ এবং বিকাশের চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস এবং বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এই চুক্তির ফলে, বিশ্বকাপজুড়ে টফি অ্যাপে প্রবেশ করলেই গ্রাহকরা প্রতিটি ম্যাচের আগে মোবাইলে ডাটা আছে কিনা সেই নোটিফিকেশন পাবেন। এমনকি, খেলার মাঝে ডাটা ফুরিয়ে গেলে মুহূর্তেই বিকাশে মোবাইল ডাটা রিচার্জ করে নির্বিঘ্নে খেলা দেখতে পারবেন। উল্লেখ্য, বিকাশে পেমেন্ট করে গ্রাহকরা ৩০ টাকা থেকে শুরু করে ১২০ টাকার ৩ থেকে ৩০ দিন মেয়াদী বিভিন্ন প্রিমিয়াম প্যাকেজ সাবস্ক্রাইব করতে পারেন।

এ প্রসঙ্গে টফি’র ডিজিটাল সার্ভিসেস বিভাগের পরিচালক আবদুল মুকিত আহমেদ বলেন, “টফি ব্যবহারকারীদেরকে বিশ্বকাপের ম্যাচ স্বাচ্ছন্দ্যের সাথে উপভোগের সুযোগ দিতে আমরা বিকাশ-এর সাথে এই যৌথ উদ্যোগ নিয়েছি। এর মাধ্যমে তারা দ্রুত ডাটা কিনে নিরবচ্ছিন্ন লাইভস্ট্রিমিংয়ের অভিজ্ঞতা পাবে। ব্যবহারকারীদের চাহিদা পূরণে আমরা বিভিন্ন ধরনের প্যাকেজ নিয়ে এসেছি।”

বিকাশের চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিক বলেন, “পরিবার, পাড়া-প্রতিবেশী আর বন্ধুদের সাথে বিশ্বকাপ দেখা বরাবরই আনন্দের। তবে আজকাল কর্মব্যস্ত জীবনে, ছোট পরিবারে ঘরে ফিরে সেভাবে আর টিভির সামনে বসে খেলা দেখা হয়ে ওঠে না। যেকোনো সময়, যেকোনো জায়গা থেকেই মোবাইলে বা অন্য ডিজিটাল ডিভাইসে সরাসরি এবারের বিশ্বকাপ দেখার সুযোগ করে দিয়েছে বাংলালিংকের টফি। বিকাশ এই উদ্যোগের সাথে থেকে গ্রাহকদের জন্য তাৎক্ষণিক ডাটা প্যাকেজ কিনে নিরবচ্ছিন্ন খেলা দেখার সুযোগ তৈরি করছে। পাশাপাশি তাদের আচরণগত পরিবর্তনের সাথে তাল রেখে ডিজিটাল অভ্যস্ততা বাড়াতেও আন্তরিক চেষ্টা চালিয়ে যাচ্ছে বিকাশ।”

এবার কাতারে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপ ২০২২ এর ম্যাচগুলো দেখানোর ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে একমাত্র স্বত্ব পেয়েছে বাংলালিংকের ওটিটি প্ল্যাটফর্ম টফি। জনপ্রিয় এই প্ল্যাটফর্মে খেলা ছাড়াও মুভি, নাটক, ওয়েব সিরিজ এবং বিভিন্ন টিভি চ্যানেল লাইভ দেখতে পারেন গ্রাহকরা।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD